যেসব সিনেমায় কাজ করতে চান মাহি

post-title

ছবি সংগৃহীত

ঢালিউড সিনেমার অন্যতম আলোচিত নায়িকা মাহিয়া মাহি। ‘রাজকুমার’ সিনেমায় শাকিব খানের মায়ের চরিত্রে অভিনয় করে প্রশংসিত হন তিনি। বর্তমানে সিনেমা থেকে অনেক দূরে সরে গেছেন মাহি। যদিও সামাজিকমাধ্যমে তাকে হরহামেশাই দেখা যায়। বিভিন্ন ফটোশুটে গ্ল্যামারাসভাবে নিজেকে উপস্থাপন করতে দেখা যায়।

এ মুহূর্তে বিয়ে আর সন্তানের জন্য বিরতিতে আছেন মাহি। তবে দ্বিতীয় স্বামীর সঙ্গে বিচ্ছেদের পর পাকাপাকিভাবে অভিনয়ে ফেরার জন্য প্রস্তুতি নিচ্ছেন এ অভিনেত্রী।

কবে নাগাদ সিনেমায় ফিরছেন—এ নিয়ে গণমাধ্যমের সঙ্গে কথা বলেন মাহিয়া মাহি। আবার বড় পর্দায় কবে দেখা যাবে—এমন প্রশ্নে তিনি বলেন, আসলে কামব্যাক করার মতো চিত্রনাট্য এখনো হাতে পাননি তিনি। তবে বেশ কয়েকটি ছবির স্ক্রিপ্ট হাতে এসেছে, সেগুলো দেখেছি। কিন্তু পছন্দ হয়নি।

মাহি বলেন, আমি নায়িকা হিসেবে, অভিনেত্রী হিসেবে ফিরতে চাই। সে কারণেই ভালো পরিচালক ও ভালো চিত্রনাট্যের অপেক্ষা করছি।

তিনি আরও বলেন, শুধু কাজের সংখ্যা বাড়ানোটা আমার কাছে গুরুত্বপূর্ণ নয়। মানুষ যেন আমার অভিনয়ে মুগ্ধ হয়, তৃপ্তি পায় সেরকম সিনেমায় কাজ করব। আমার ‘অগ্নি’, ‘পোড়ামন’-এর মতো বছরে যদি একটা ভালো সিনেমা করতে পারি, সেটিই হবে আমার অনেক বড় প্রাপ্তি।

শাকিব খানের সঙ্গে অভিনয় প্রসঙ্গে এ অভিনেত্রী বলেন, তার কোনো বিকল্প দেশে নেই। শাকিব খানের অভিনয়সত্তা এবং স্টারডম গড গিফটেড। এখানে শুধু পরিশ্রম নয়, আরও অনেক কিছুই রয়েছে। অনেকেই খুব চেষ্টা করে হয়তো তার কাছাকাছি যেতে পারবে; কিন্তু একজন শাকিব খান হতে পারবে না।

নিজের ভবিষ্যৎ ক্যারিয়ার প্রসঙ্গে মাহি বলেন, তিনি ব্যস্ত অভিনেত্রী হতে চান না। একের পর এক কাজ দরকার নেই। ‘ভারতে ‘পুষ্পা’, ‘কেজিএফ’, ‘কল্কি’র জন্য আল্লু অর্জুন, প্রভাস বছরের পর বছর অপেক্ষা করেন। আমিও তেমনই অপেক্ষা করতে চাই।

এসএ/সিলেট