মাওলানা হুছামুদ্দীন এমপি'র সাথে সিলেটস্থ সচেতন জকিগঞ্জবাসীর মতবিনিময়

post-title

ছবি সংগৃহীত

জকিগঞ্জের নদী ভাঙন, বন্যা পরিস্থিতি এবং অন্যান্য জনগুরুত্বপূর্ণ বিষয়ে সিলেট-৫ (জকিগঞ্জ-কানাইঘাট)এর সংসদ সদস্য ও ধর্ম মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির চেয়ারম্যান মাওলানা হুছামুদ্দীন চৌধুরী ফুলতলী'র সাথে সিলেটস্থ সচেতন জকিগঞ্জবাসীর মতবিনিময় বুধবার (১০ জুলাই) দুপুর ১২টায় একটি বেসরকারী হাসপাতাল হল রুমে অনুষ্ঠিত হয়।

সভায় সিলেটস্থ সচেতন জকিগঞ্জবাসীর নেতৃবৃন্ধ, জকিগঞ্জে বারবার বন্যার কারণ,স্থায়ী ডাইক নির্মাণ ও অন্যান্য জনগুরুত্বপূর্ণ বিষয়ে এমপি মহোদয়ের দৃষ্টি আকর্ষণ করলে তিনি বলেন, জকিগঞ্জ-কানাইঘাট এর সার্বিক উন্নয়নে আমি আন্তরিকতার সহিত দিনরাত কাজ করে যাচ্ছি। জকিগঞ্জের নদী ভাঙন রোধ ও টেকসই ডাইক নির্মাণে ইতিমধ্যে আমি সংশ্লিষ্ট সকল দপ্তরকে অবগত এবং স্থায়ী সমাধানের জন্য আমার কার্যক্রম চলমান রয়েছে। আমার এলাকার মাটি ও মানুষের উন্নয়নে আমি সব সময় বদ্ধপরিকর।

তিনি জকিগঞ্জের উন্নয়নে  হিংসা-বিদ্ধেষ পরিহার করে ঐক্যবদ্ধ ভাবে সচেতন সকল জকিগঞ্জবাসীর সহযোগিতা কামনা করেন। সকলের  সহযোগিতায় জকিগঞ্জের উন্নয়নকে আরও সমৃদ্ধ করার জন্য আপ্রাণ চেষ্টা করে যাচ্ছি।আমি জকিগঞ্জ- কানাইঘাটকে গড়ে তুলব বাংলাদেশের শান্তিময় ও উন্নয়নের রোল মডেল হিসাবে।

মতবিনিময় সভায় সিলেটস্থ জকিগঞ্জের বিভিন্ন সামাজিক সংগঠনের দায়িত্বশীলগণ উপস্থিত ছিলেন, জকিগঞ্জ উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান মাওলানা আব্দুস সবুর, সার্ক ইন্টারন্যাশনাল কলেজের প্রিন্সিপাল রোটারিয়ান মহি উদ্দিন ফারুক, সিলেট উইমেন্স মডেল কলেজের প্রিন্সিপাল আব্দুল ওয়াদুদ তাপাদার, জাতীয় ইমাম সমিতি সিলেট মহানগর সভাপতি মাওলানা হাবিব আহমদ শিহাব, সেইভ জকিগঞ্জের সভাপতি অধ্যাপক ইমদাদুর রহমান চৌধুরী, জকিগঞ্জ এসোসিয়েশন সভাপতি আখতার হোসাইন রাজু, দারুল আজহার মডেল মাদরাসার প্রিন্সিপাল মাওলানা মনজুরে মাওলা, নকশী বাংলা ফাউন্ডেশন এর সাধারণ সম্পাদক রোটারিয়ান মাজহারুল ইসলাম জয়নাল, জকিগঞ্জ সোসাইটির সেক্রেটারি মো: আজিজুর রহমান,জকিগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সহ সাধারণ সম্পাদক সাংবাদিক মো: হাবিবুর রহমান, হ্রদয়ে জকিগঞ্জ সভাপতি শাহিদুর রহমান , সেক্রেটারি এম রুহেল লস্কর, সেইভ জকিগঞ্জের সেক্রেটারি হাবিব উল্লাহ মিছবাহ,জকিগঞ্জ স্টুডেন্ট অর্গানাইজেশন অব সাস্টের সাধারণ সম্পাদক জুবায়ের আহমদ মাহিন,যুগ্ন সাধারণ সম্পাদক সালাহ উদ্দিন মারুফ, সাংগঠনিক সম্পাদক আরাদ খাঁন, পাবলিক ইউনিভার্সিটি স্টুডেন্টস এসোসিয়েশনের সভাপতি মো. সিদ্দিকুর রহমান সুজন, সেক্রেটারি জুবায়ের আহমদ মাহিন, মানবসেবা ফাউন্ডেশনের মাহবুবুর রহমান, কাজী হামিদুর রহমান, মো. গুলজার খাঁন প্রমুখ। 

এসএ/সিলেট