কোম্পানীগঞ্জে ৯ পলাতক আসামি গ্রেফতার

post-title

ছবি সংগৃহীত

কোম্পানীগঞ্জ উপজেলার ৬ ইউনিয়নে পুলিশের অভিযানে ৯ জন পলাতক আসামিকে গ্রেফতার করা হয়েছে।সোমবার দিবাগত রাতে কোম্পানীগঞ্জ থানা পুলিশের বিশেষ অভিযানে তাদেরকে আটক করা হয়েছে।

ডাকাতি বালুপাথর চুরি মাদক ও মারামারির মামলায় তাদের বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা ছিল। এদিন র‌্যাব-৯ অভিযান চালিয়ে মাদকসহ আরো একজন আসামিকে গ্রেফতার করেছে।

পুলিশ জানায়, কোম্পানীগঞ্জ থানা পুলিশের ৩টি টিম উপজেলার সবকটি ইউনিয়নে রাতভর অভিযান পরিচালনা করে। তাদের অভিযানে ৯ জন পরোয়ানাভূক্ত আসামী গ্রেফতার করা হয়।

তাদের মধ্যে ডাকাতির মামলায় দরাকুল গ্রামের মৃত মজিদ আলীর ছেলে আলকাছ, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে দক্ষিণ বুড়দেও গ্রামের রুহুল আমিনের ছেলে সুন্দর আলী ও বালুচর গ্রামের মো. নজরুল ইসলামের ছেলে মো. আফজাল হোসেন, মারামারি ও চুরির মামলায় চেঙ্গাখই গ্রামের মনসুর আহমদের ছেলে আলী আহমদ, মারামারির মামলায় পাড়ুয়া গ্রামের আবু বকরের ছেলে সাবাজ আলী, বালুমহাল ও মাটি ব্যবস্থাপনা আইনে মামলায় উত্তর কলাবাড়ি গ্রামের আব্দুল হাফিজের ছেলে নুরুল আমিন, তার ভাই মো. আল আমিন এবং ভোলাগঞ্জগুচ্ছগ্রামের মৃত সমর আলীর ছেলে মো. রুবেল  ও দক্ষিণ বুড়দেও গ্রামের আকবর আলীর ছেলে সোহেল মিয়াকে গ্রেফতার করা হয়।

এদিকে, সোমবার সন্ধ্যায় র্যাাবের অভিযানে ৭২ বোতল ফেনসিডিল সহ কোম্পানীগঞ্জ উপজেলার ভোলাগঞ্জ থেকে আব্দুল আহাদ নামে একজনকে আটক করেছে। সে উপজেলার নোয়াগাঁও গ্রামের মৃত আব্দুর রহমানের ছেলে।

কোম্পানীগঞ্জ থানার ওসি গোলাম দস্তগীর আহমদ জানান, ওয়ারেন্ট তামিল মাদক উদ্ধার ও সার্বিক আইন শৃঙ্খলা রক্ষায় থানা পুলিশের বিশেষ অভিযানে তাদেরকে আটক করা হয়েছে। মঙ্গলবার তাদেরকে আদালতে প্রেরণ করা হয়।

এসএ/সিলেট