ব্যারিস্টার সুমন এমপিকে হত্যার হুমকির প্রতিবাদে কালিগঞ্জে মানববন্ধন অনুষ্ঠিত

post-title

ছবি সংগৃহীত

হবিগঞ্জ-৪ (চুনারুঘাট-মাধবপুর) আসনের সংসদ সদস্য ও সুপ্রিম কোর্টের আইনজীবী ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমনকে হত্যার হুমকির প্রতিবাদে শনিবার বিকেলে সিলেট জেলার জকিগঞ্জ উপজেলার বৃহত্তর কালিগঞ্জ বাজার ব্যবসায়ী ও এলাকার সর্বস্থরের জনসাধারণের ব্যানারে এলাকার যুব সমাজের উদ্যোগে স্থানীয় কালিগঞ্জ বাজারের চৌধুরী প্লাজা মর্কেটের সামনে সিলেট-জকিগঞ্জ মেইন সড়কে মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হয়।

কর্মসুচিতে বক্তারা বলেন, যুব সমাজের আইডল সারা বাংলার পরিচিতমুখ  বৃহত্তর সিলেটের কৃতি সন্তান, মানবতার ফেরিওয়ালা, অন্যায়ের বিরুদ্ধে প্রতিবাদকারী, দূর্নীতিবাজ ও লুটপাটকারীদের মুর্তিমান আতংক ব্যারিস্টার সুমন এমপির হত্যার হুমকিদাতা ও তাদের নির্দেশ দাতাদের দ্রæত গ্রেফতার করে আইনের আওতায় নিয়ে আসা এবং তাঁর নিরাপত্তা ব্যবস্থা জোরদার করতে হবে। অন্যথায় এই কালিগঞ্জ থেকে সর্বস্থরের জনধারণকে সঙ্গে নিয়ে ধারাবাহিক কর্মসুচি পালন করা হবে।

অনুষ্ঠিত এ মানববন্ধনে অংশ নেন এলাকার প্রবীণ মুরব্বি আব্দুল জলিল, আব্দুর রউফ, মুহি উদ্দিন, সফিক আহমদ, চৌধুরী প্লাজার সত্ত¡াধিকারী তুহিনুল হক চৌধুরী টুটুল, সীমান্তিক ইন্টারন্যাশনাল হাইস্কুলের প্রধান শিক্ষক নজরুল ইসলাম তাপাদার, শিক্ষক আব্দুল হক, জকিগঞ্জ উপজেলা আওয়ামী লীগ নেতা ও ক্রীড়া সংগঠক আহমদ আল আলম, উপজেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়া সম্পাদক ইকবাল আহমদ, ব্যারিস্টার সুমন ফুটবল একাডেমীর ভাইস চেয়ারম্যান ও দৈনিক ইত্তেফাক প্রতিনিধি মো. আহসান হাবিব, জকিগঞ্জ প্রেসক্লাবের যুগ্ম সম্পাদক ও দৈনিক একাত্তরের কথা এনামুল হক মুন্না, ব্যাংকার আলী হোসেন কামালী, জকিগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মস্তুফা উদ্দিন তাপাদার, সহ-সভাপতি বাবর হোসাইন চৌধুরী, ছাত্রলীগ নেতা এটিএম নাসির, নিবাস দাস, তারেক আহমদ, রহিম আহমদ, ছামী আহমদ, উপজেলা ছাত্র সমাজ নেতা নোমান আহমদ, ব্যবসায়ী আছাদ উদ্দিন তাপাদার, আয়নুল হক, জাকির আহমদ চৌধুরী, সেবুল আহমদ, জহির আহমদ, আব্দুল হামিদ, মো. নুরুল হাসান পারভেজ, আব্দুল গফুর, মতিন উদ্দিন, রেদওয়ান নোমান সবুজ, সজল দাস, সেলিম আহমদ, কাওছার আহমদ, হাসান আহমদ, আব্দুল মুতলিব চৌধুরী, সমাজকর্মী নেজাম আহমদ, মায়রুফ আহমদ, কালিগঞ্জ বাজার মাইক্রোবাস শ্রমিক উপ কমিটির সভাপতি নাজির উদ্দিন, শ্রমিক সদস্য রেহান আহমদ, রফিক উদ্দিন, প্রবাসী দেলওয়ার হোসেন, আলী হোসেন প্রমূখ।


এসএ/সিলেট