ব্যারিস্টার সুমনকে হত্যার হুমকিদাতাদের বিচারের দাবি

post-title

ছবি সংগৃহীত

হবিগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমনকে হত্যার হুমকি দাতাদের বিচার ও তার নিরাপত্তা জোরদারের দাবিতে মানববন্ধন করা হয়েছে।

মঙ্গলবার (২ জুলাই) বিকেলে জাতীয় প্রেসক্লাবের সামনে ঢাকাস্থ চুনারুঘাট ও মাধবপুরবাসীর ব্যানারে এই মানববন্ধন করা হয়।

এ সময় মানববন্ধনে অংশগ্রহণকারীদের ‘সুমন ভাইয়ের কিছু হলে জ্বলবে আগুন ঘরে ঘরে’, ‘সুমন ভাইয়ের ভয় নাই, রাজপথ ছাড়ি নাই’, ‘সন্ত্রাসীদের কালো হাত ভেঙে দাও, গুঁড়িয়ে দাও’ বলে স্লোগান দিতে দেখা যায়।

বক্তারা বলেন, ব্যারিস্টার সুমন এ দেশের মাটি ও মানুষের কথা বলেন। তাকে যে হত্যার হুমকি-ধামকি দেওয়া হচ্ছে এর প্রতিবাদ জানাই।

তারা আরও বলেন, যারা দেশের দুর্নীতি অনিয়মের বিরুদ্ধে কথা বলে, তাদের হত্যার হুমকি দেওয়া হয়, তাদের বিরুদ্ধে ষড়যন্ত্র হয়। ব্যারিস্টার সুমনের অর্থ-বিত্তের লোভ নেই, ক্ষমতার লোভ নেই। তিনি মানুষের জন্য কাজ করেন। যারা তাকে হত্যার হুমকি দিয়েছে তাদের গ্রেপ্তার ও বিচারের দাবি জানাই।

মানববন্ধনে ব্যারিস্টার সুমন ফুটবল অ্যাকাডেমির হেড কোচ মো.আব্দুর রাজ্জাক, মেক্স হাব লিমিটেডে ডিরেক্টর মাসুদ রানা জীবন, আব্দুল জাহির মিয়া, আব্দুর রাজ্জাক রাজু, সেলিম আহমেদ, ব্যবসায়ী সেলিম আহমেদসহ ঢাকাস্থ চুনারুঘাট ও মাধবপুরের বাসিন্দারা উপস্থিত ছিলেন।

এর আগে শুক্রবার বিকেলে ডিসিপি হাইস্কুল মাঠে ব্যারিস্টার সুমন ফুটবল অ্যাকাডেমি বনাম কসবা আলহাজ শাহ আলম খান ফুটবল একাদশ ক্লাবের খেলায় অংশগ্রহণে এসে এমপি তাকে মেরে ফেলার ষড়যন্ত্রের কথা জানান। পরে তিনি নিজেই ২৯ জুন ঢাকার শেরেবাংলা নগর থানায় সাধারণ ডায়েরি করেন।

এসএ/সিলেট