আজাদের বাসভবনে হামলা : টিলাগড়ে সিসিকের অবস্থান কর্মসূচি পালন

post-title

ছবি সংগৃহীত

সিলেট সিটি কর্পোরেশনের ২০ নং ওয়ার্ড কাউন্সিলর আজাদুর রহমান আজাদের বাসভবনে হামলা ও ভাঙচুরের ঘটনায় অবস্থান কর্মসূচি ও শান্তি সমাবেশ করেছেন সিসিক সাধারণ ও সংরক্ষিত কাউন্সিলর ও কর্মকর্তাগণ। সোমবার (০১ জুলাই) নগরীর টিলাগড় পয়েন্টে এ কর্মসূচি পালন করা হয়। 

সিলেট সিটি কর্পোরেশনের ভারপ্রাপ্ত মেয়র মো. মখলিছুর রহমান কামরানের সভাপতিত্বে ও ৩২ নং ওয়ার্ড কাউন্সিলর মো. রুহেল আহমদ সঞ্চালনায় সভায় বক্তারা বলেন, ২০ নং ওয়ার্ডের ৫ বারের নির্বাচিত কাউন্সিলর আজাদুর রহমান আজাদের বাসভবনে হামলা ও ভাংচুরের ঘটনায় সিলেট সিটি কর্পোরেশনের সর্বস্থরের কাউন্সিলর ও কর্মকর্তা-কর্মচারির পক্ষ থেকে এর তীব্র নিন্দা জানাই। অনতিবিলম্বে সন্ত্রাসীদের গ্রেফতার করে দ্রুত আইনের আওতায় এনে শাস্তি প্রয়োগরে দাবি করি। 

এসময় কাউন্সিলরদের মধ্যে বক্তব্য রাখেন, ৫নং ওয়ার্ড কাউন্সিলর রেজওয়ান আহমদ, ৬ নং ওয়ার্ড কাউন্সিলর ফরহাদ চৌধুরী, ৮ নং ওয়ার্ড কাউন্সিলর জগদীশ চন্দ্র দাশ, ১০ নং ওয়ার্ড কাউন্সিলর তারেক উদ্দিন তাজ, ১১ নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুর রকিব বাবলু, ২৬ নং ওয়ার্ড কাউন্সিলর মোহাম্মদ তৌফিক বক্স লিপন, ৩৫ নং ওয়ার্ড কাউন্সিলর জাহাঙ্গীর আলম, ৩৯ নং ওয়ার্ড কাউন্সিলর আলতাফ হোসেন সুমন ও কর্মকর্তা-কর্মচারির পক্ষে প্রধান প্রকৌশলী মো. ইফতেখার আহমদ চৌধুরী, প্রধান প্রকৌশলী নূর আজিজুর রহমান বক্তব্য রাখেন।

এসময়  সিলেট সিটি কর্পোরেশনের বিভিন্ন ওয়ার্ডের সাধারণ ও সংরক্ষিত কাউন্সিলর এবং কর্মকর্তা-কর্মচারিগণ উপস্থিত ছিলেন।

সিলেট সিটি কর্পোরেশনের মেয়র মো. আনোয়ারুজ্জামান চৌধুরীর নির্দেশে শনিবার জরুরি সভা করে তিন দিনের কর্মসূচির ঘোষণা দেয় সিলেট সিটি কর্পোরেশন। রবিবার ১ম দিনে নগর ভবনসহ সকল কাউন্সিলরের কার্যালয়ে ১ ঘন্টা কর্মবিরতি পালন করা হয়। ২য় দিন টিলাগড় পয়েন্ট অবস্থান কর্মসূচি ও মঙ্গলবার (০২ জুন) স্বরাষ্ট্রমন্ত্রণায় ও স্থানীয় সরকার মন্ত্রণালয়ে স্মারক লিপি প্রদান করবে সিসিক মেয়র ও কাউন্সিলবৃন্দ।

এসএ/সিলেট