সিলেটে বন্যার্তদের মধ্যে ইসলামিক রিলিফ বাংলাদেশের অর্থ সহায়তা ও স্বাস্থ্যসুরক্ষা সামগ্রি প্রদান

post-title

ছবি সংগৃহীত

সিলেটে বন্যার্ত দেড় শতাধিক পরিবারের মধ্যে নগদ ৬ হাজার করে মোট ৯ লাখ টাকার অর্থ সহায়তা ও স্বাস্থ্যসুরক্ষা সামগ্রী বিতরণ করেছে ইসলামিক রিলিফ বাংলাদেশ।

বৃহস্পতিবার (২৭ জুন) দুপুরে সিলেট নগরের শাহপরাণ এলাকায় ৩৩নং ওয়ার্ড কাউন্সিলর কার্যালয়ে বন্যার্ত এ সকল পরিবারে অর্থ সহায়তা ও স্বাস্থ্যসুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়।

বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- সিলেট সিটি কর্পোরেশনের ৩৩নং ওয়ার্ডের কাউন্সিলর দেলোয়ার হোসেন। বিশেষ অতিথি ছিলেন- ইসলামিক রিলিফ বাংলাদেশের ডিস্ট্রেক্ট প্রজেক্ট ম্যানেজার মোহাম্মদ সামসুজ্জামান, অ্যাকাউন্টস অ্যান্ড অ্যাডমিন অফিসার জাকিরুর রাজা চৌধুরী, অ্যাসিস্ট্যান্ট প্রজেক্ট অফিসার (কমিউনিটি মোবিলাইজেশন) মোহাম্মদ আবু ইউসুফ ও সোহেল রানা।

আরও উপস্থিত ছিলেন- ওয়ার্ড সচিব নাসির উদ্দিন, বিশিষ্ট মুরব্বি সিরাজ মিয়া মোত্তাল্লি, সোলেমান চৌধুরী, চাঁন মিয়া, বাচ্চু মিয়া, মামুনুর রশিদ, সাদ্দাম হোসেন সায়িম, আব্দুল মান্নান, জিতু মিয়া প্রমুখ।

প্রসঙ্গত, বন্যার্ত প্রত্যেক পরিবারে নগদ ৬ হাজার টাকা, ১০টি গোসলের সাবান, ১১টি লন্ড্রি সাবান, ৩ প্যাকেট স্যানিটারি ন্যাকপিন, ১ প্যাকেট টুথপেস্ট, ৪টি টুথব্রাশ, ১ বক্স ওরস্যালাইন, ১টি প্লাস্টিকের বালতি ও ১টি মগ।
উপকারভোগী পরিবারের লোকজন নগদ অর্থ সহায়তা ও স্বাস্থ্যসুরক্ষা সামগ্রি পেয়ে ইসলামিক রিলিফ বাংলাদেশের প্রতি কৃতজ্ঞতা ও উচ্ছ্বাস প্রকাশ করেন।


এসএ/সিলেট