মৌলভীবাজারে নেশা দ্রব্যসহ আটক ৪

post-title

ছবি সংগৃহীত

মৌলভীবাজারের শ্রীমঙ্গলে পুলিশের পৃথক অভিযানে ডাকাতি মামলার আসামী ও গাঁজা-ইয়াবাসহ ৪ জনকে আটক করা হয়েছে।  মঙ্গলবার রাতে আলাদা অভিযান চালিয়ে উপজেলার বিভিন্ন এলাকা ও রাজনগর থেকে তাদের আটক করা হয়।

জেলা পুলিশ এক প্রেসবিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করেছে। পুলিশ জানায়, মঙ্গলবার রাতে উপজেলার সাতগাঁও চা-বাগানে ডাকাতির ঘটনায় জড়িত এক ডাকাতকে গ্রেপ্তার করা হয়েছে।

গ্রেপ্তারকৃত ডাকাতের নাম হাবিবুর রহমান হাবিব (৩৪)। সে শ্রীমঙ্গল উপজেলার গুলগাও গ্রামের তকলিছ মিয়ার ছেলে।

পুলিশ সুত্র আরও জানায়, গোপন সংবাদের ভিত্তিতে শ্রীমঙ্গল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. আমিনুল ইসলামের নেতৃত্বে পুলিশের একটি টিম রাত আড়াইটায় আশীদ্রোন ইউনিয়নের জামসী গ্রামের তার আত্নীয়র বাড়িতে আত্নগোপনে থাকা অবস্হায় পুলিশ তাকে গ্রেপ্তার করে।

গেল বছরের ২২ নভেম্বর উপজেলার সাতগাঁও চা-বাগানের সহকারি ব্যবস্থাপকের বাংলোতে ডাকাতি সংঘটিত হয়েছিল। আটককৃত হাবিব এ ডাকাতির ঘটনায় জড়িত ও মুল পরিকল্পনাকারী ছিল। ওই ঘটনায় গত বছরের ২৪ নভেম্বর এই ঘটনায় লুণ্ঠিত মালামালসহ ডাকাত দলের ৪ সদস্যকে গ্রেপ্তার করেছিল পুলিশ।

এদিকে শ্রীমঙ্গল থানা পুলিশের আরেকটি অভিযানে ৭০০ গ্রাম গাঁজা ও ৪৫ পিস ইয়াবাসহ ৩ জনকে আটক করা হয়েছে।

মঙ্গলবার মধ্যরাতে এসআই মিয়া নাসির উদ্দিন আহম্মদ নেতৃত্বে থানার ২ নং ভুনবীর ইউপির অন্তর্গত লইয়ারকুল (গোপালপুর) গ্রামের আটককৃত মোঃ হারিছ মিয়ার বাড়িতে অভিযান পরিচালনা করে ৭০০ শত গ্রাম গাঁজা ও মাদক বিক্রির সর্বমোট ২১ হাজার ৭৩০ টাকাসহ তাকে আটক করেন। সে উপজেলার ভুনবীর ইউনিয়নের লইয়ারকুল (গোপালপুর) গ্রামের মৃত মজিদ মিয়ার ছেলে।

এদিকে জেলার রাজনগর থানা পুলিশের অভিযানে ৪৩০ পিস ইয়াবাসহ গেদন মিয়া (৫২) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে।

মঙ্গলবার মধ্যরাতে এসআই শওকত মাসুদ ভুইয়া সঙ্গীয় অফিসার ফোর্সসহ রাজনগর থানাধীন ধুলিজুড়া গ্রামের আটককৃত গেদন মিয়ার বাড়িতে অভিযান পরিচালনা করে তাকে আটক করা হয়। গেদন উপজেলার পাঁচগাঁও ইউনিয়নের ধুলিজুড়া গ্রামের মৃত শাইস্তা মিয়ার ছেলে।

এসএ/সিলেট