মানুষের দূর্ভোগ লাগবে প্রশাসন আন্তরিকভাবে কাজ করে যাচ্ছে: সিলেটের জেলা প্রশাসক

post-title

ছবি সংগৃহীত

সিলেট জেলা প্রশাসক শেখ রাসেল হাসান বলেছেন, সিলেটের বন্যার্ত মানুষের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা খুবই আন্তরিক। প্রধানমন্ত্রী সিলেটের বন্য পরিস্থিতির খোজ-খবর রাখছেন এবং বানভাসী মানুষের সহায়তার জন্য দিকনির্দেশনা দিয়ে যাচ্ছেন। জেলা-উপজেলা প্রশাসন বন্যার্ত মানুষের দূর্ভোগ লাগবে আন্তরিকভাবে কাজ করে যাচ্ছে।

সিলেটের জেলা প্রশাসক শেখ রাসেল হাসান রোববার (২৩ জুন) সিলেট সদর উপজেলা প্রশাসনের উদ্যোগে ৪নং খাদিমপাড়া ইউনিয়ানের আদর্শ গুচ্ছগ্রামে বন্যার্ত মানুষের মাঝে ত্রাণ বিতরণকালে এসব কথা বলেন।

এতে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, সিলেট সদর উপজেলা নির্বাহী অফিসার নাসরিন আক্তার, ৪নং খাদিম পাড়া ইউনিয়ানের চেয়ারম্যান বদরুল ইসলাম আজাদ, ইউপি সদস্য মো. শাহজাহান। এতে উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. মোবারক হোসেন, সহকারি কমিশনার (ভূমি) মাহবুবুল ইসলাম-সহ জেলা উপজেলা প্রশাসনের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
সিলেট সদর উপজেলার আদর্শ গুচ্ছগ্রামে বন্যাক্রান্ত মানুষের মাঝে প্রধানমন্ত্রীর বিতরণকৃত ত্রাণ সহায়তার মধ্যে ছিলো ১শ জনের মধ্যে রান্না করা খাবার, বিশুদ্ধ পানি ও পানি বিশুদ্ধকরণ ট্যাবলেট, ৪০টি শিশুকে  শিশুখাদ্য, ১৬ জনের মধ্যে গোখাদ্য, ৪০ জনকে শুকনো খাবার, হাইজিনকীট।

এসএ/সিলেট