জুড়ীতে ছুরিকাঘাতে যুবক খুন : আটক ৪

post-title

নিহত ঈদুল হাসান আরমান

মৌলভীবাজারের জুড়ীতে এক যুবকের ছুরিকাঘাতে অপর যুবকের মৃত্যু ঘটেছে। ছুরিকাঘাতে আহতও হয়েছেন একজন। শনিবার (২২ জুন) দিবাগত রাত ১২ টার দিকে উপজেলার জায়ফরনগর ইউনিয়নের গরেরগাঁও গ্রামে এ ঘটনা ঘটে। 

নিহত ঈদুল হাসান আরমান (২২) এ গ্রামের প্রবাসী সুমন মিয়ার ছেলে। এ ঘটনায় আহত আরমানের খালু সিএনজিচালিত অটোরিকশাচালক রফিক মিয়া । এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে চারজনকে আটক করেছে পুলিশ।

নিহতের পরিবার ও পুলিশ সূত্র জানায়, রাতে আরমান নিজ ঘরে ঘুমিয়েছিল। তখন প্রতিবেশী ইয়াজ মিয়ার ছেলে তানভীর আহমদ (২২) আরমানের ঘরের কাছে এসে আরমানকে ডাকতে থাকে। ডাক শোনে আরমান ঘুম থেকে উঠে ঘরে থেকে বের হতেই তানভীর ধারালো ছুরি দিয়ে আরমানের ঘাড়ে ও শরীরে আঘাত করে।

এ সময় আরমানের চিৎকারে রফিক মিয়া এগিয়ে গিয়ে বাধা দিলে তানভীর তাঁকেও এলোপাতাড়ি ছুরিকাঘাত করে পালিয়ে যায়। পরিবারের লোকজন তাদেরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক আরমানকে মৃত ঘোষণা করেন। এছাড়া উন্নত চিকিৎসার জন্য রফিক মিয়াকে  সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে অভিযান চালিয়ে ঘটনার সাথে জড়িত তানভীর, তানভীরের বাবা ইয়াজ মিয়া, ভাই তুহিন আহমদ ও চাচা তাজ মিয়াকে আটক করে।

জুড়ী থানার এস আই রফিকুল ইসলাম জানান, লাশের ঘাড়ে ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য চারজনকে থানায় আনা হয়েছে। লাশ ময়না তদন্তের জন্য মৌলভীবাজার ২৫০ শয্যাবিশিষ্ট হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

এসএ/সিলেট