সুনামগঞ্জে পানিতে ডুবে ভাই-বোনের মৃত্যু

post-title

প্রতীকী ছবি

সুনামগঞ্জ সদর উপজেলা গৌরারং ইউনিয়নের জগন্নাথপুর গ্রামে বাড়ির পাশের ডোবায় পড়ে একই পরিবারের ভাইবোনের মর্মান্তিক মৃত্যু হয়েছে।

রবিবার সন্ধ্যায় ৬ টার দিকে এই ঘটনা ঘটে। নিহত দুই শিশু গ্রামের আব্দুল মান্নানের ছেলে ও মেয়ে। নিহতের খবর নিশ্চিত করেছেন গৌরারং ইউনিয়ন পরিষদে চেয়ারম্যান মো. শওকত আলী।

জানা যায়, বিকালে মুহুর্তে বাড়ির আঙ্গিনায় খেলা করছিল আব্দুল মান্নানের ছেলে আরিফ আহমদ (৬) এবং মেয়ে ওয়ালিমা আক্তার (৪)। সন্ধ্যা নেমে আসলে ঘরে ফিরে না যাওয়ায় সন্দেহ হয় পরিবারের। ডাকাডাকি করা না পাওয়ায় বাড়ির পাশের ডোবা শিশু দুটির দেহ ভেসে থাকতে দেখেন স্থানীয়৷ উদ্ধার করে সুনামগঞ্জ সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার শিশু দুটিকে মৃত ঘোষণা করেন।

স্থানীয়রা জানান, আব্দুল মনাফের পরিবার দিনমজুর ও অসচেতন। পরিবারের অসচেতনতার কারনে ডোবায় পড়ে শিশু দুটি প্রাণ হারিয়েছে।  এদিকে এই ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে এলাকায়।

ঘটনার সত্যতা স্বীকার করে সুনামগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. খালেদ চৌধুরী বলেন, খবর পেয়ে পুলিশ পাঠিয়ে সুরতহাল রিপোর্ট তৈরী করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।

এসএ/সিলেট