নতুন রূপে আসছেন রিচি

post-title

ছবি সংগৃহীত


দেশের নাট্যাঙ্গনের নিন্দিত অভিনেত্রী রিচি সোলায়মান। দর্শকপ্রিয় বহু নাটকে অভিনয় করেছেন তিনি। তবে এখন আর সেভাবে অভিনয়ে দেখা যায় না তাকে। স্বামী-সন্তান নিয়ে থাকেন যুক্তরাষ্ট্রে। সেখানেই তার এখন স্থায়ী বসবাস।

রিচি তার পরিবার নিয়েই বেশি ব্যস্ত ছিলেন বিগত বছরগুলোয়। মাঝেমধ্যে তাকে দু-একটি নাটকে অভিনয় করতে দেখা যায়। এবার অভিনেত্রী ভক্তদের দিলেন বড় এক সুখবর।

প্রথমবারের মতো এই অভিনেত্রী অভিনয় করেছেন ওয়েব ফিল্মে। শিরোনাম ‘গিরগিটি’। এটি পরিচালনা করেছেন বিজয় জানা। এরই মধ্যে এর শুটিং সম্পন্ন হয়েছে।

প্রথমবারের মতো ওয়েব ফিল্মে অভিনয় প্রসঙ্গে রিচি বলেন, ‘পুরো কাজটার শুটিং হয়েছে কলকাতায়। আমি ছাড়া বাকি সবাই এখনো সেখানে রয়েছে। ভীষণ যত্ন নিয়ে কাজটি হয়েছে। দেশে মেয়েদের প্রাধান্য দিয়ে গল্প খুব কমই হয়, যা নিয়ে আমাদের শিল্পীদেরও ভীষণ মন খারাপ থাকে। যাই হোক, আমাদের নতুন ওয়েব ফিল্ম গিরগিটি একটি নারীপ্রধান গল্পে নির্মিত। আমার বিশ্বাস এ কাজটি দর্শকের মন ভরিয়ে দেবে।’

বেঙ্গল মাল্টিমিডিয়া লিমিটেডের প্রযোজনায় ‘গিরগিটি’ ওয়েব ফিল্মটি শিগগির বিশেষ কোনো দিবসে আরটিভি প্লাসে প্রচার হবে। এ সময় অভিনেত্রী আরও জানান, ঈদ সামনে রেখে আরও একটি নাটকের শুটিংয়ে অংশ নেবেন তিনি।

এসএ/সিলেট