জৈন্তাপুরে দুই কেন্দ্রে আটক ৭ জনকে অর্থদন্ড

post-title

ফাইল ছবি

জৈন্তাপুরে কেন্দ্রে মোবাইল নিয়ে প্রবেশ ও প্রিজাইডিং অফিসারের দায়িত্ব পালনে বিঘ্ন সৃষ্টির অভিযোগে এবং ভোট প্রদানের পর অমোচনীয় কালি প্রদানে অস্বীকৃতি জানিয়ে ভোট কক্ষে বিশৃঙ্খল পরিস্থিতি সৃষ্টি করার অভিযোগে ২টি মামলায় মোট ৭ ব্যক্তিকে দন্ড প্রদান করেছেন সংক্ষিপ্ত বিচার আদালত।

মঙ্গলবার (২১ মে) উপজেলার এম আহমদ পাবলিক উচ্চ বিদ্যালয় ও শিকারখাঁ সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোট কেন্দ্রে চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালত, সিলেট এর সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মো. আবদুল ওয়াহাব এই দন্ড প্রদান করেন।

এর মধ্যে এম আহমদ পাবলিক উচ্চ বিদ্যালয় ভোট কেন্দ্রে মোবাইল নিয়ে প্রবেশ এবং প্রিজাইডিং অফিসারের আইনানুগ দায়িত্ব পালনে বিঘ্ন ঘটানোর অভিযোগে দুই হাজার টাকা অর্থদন্ড অনাদায়ে ১৫ দিনের বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়। দন্ডপ্রাপ্তরা হলেন- মাসুদ আহমদ, মো. রাসেল আহমদ, হাজী মাহমুদুর রহমান, মো. শাহজান হোসেন, মো. আব্দুর রহমান এবং আব্দুর রহিম।

শিকারখাঁ সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোট কেন্দ্রে ভোট প্রদানের পর অমোচনীয় কালি প্রদানে অস্বীকৃতি জানিয়ে ভোট কক্ষে বিশৃঙ্খল পরিস্থিতি সৃষ্টির অভিযোগে ফারুক আহমদকে ৫ হাজার টাকা অর্থদন্ড অনাদায়ে ১ মাস বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়। পরবর্তীতে, অভিযুক্ত ব্যক্তিগণ অর্থদন্ড পরিশোধ করায় তাদের মুক্তি প্রদান করা হয়।


এসএ/সিলেট