শাবিতে ‘নোয়াখালী স্টুডেন্টস অ্যাসোসিয়েশন’র যাত্রা শুরু

post-title

ফাইল ছবি

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত নোয়াখালী জেলার শিক্ষার্থীদের আঞ্চলিক সংগঠন ‘নোয়াখালী স্টুডেন্টস অ্যাসোসিয়েশন’র যাত্রা শুরু হয়েছে।

প্রথমবারের মতো গঠিত কমিটিতে সভাপতি হিসেবে বিশ্ববিদ্যালয়ের সফটওয়্যার ইঞ্জিনিয়ারিং বিভাগের ২০১৯-২০ শিক্ষাবর্ষের শিক্ষার্থী নাইমুর রুমেল ও সাধারণ সম্পাদক হিসেবে একই বর্ষের ইলেক্ট্রিক্যাল এন্ড ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিং বিভাগের মাহমুদ সাঈদ তাহসিন মনোনীত হয়েছেন।

শুক্রবার (১৭ মে) বিকালে বিশ্ববিদ্যালয়ের মিনি অডিটোরিয়ামে সংগঠনের ফল উৎসব অনুষ্ঠানে এ কমিটি ঘোষণা করেন বিশ্ববিদ্যালয়ের সমুদ্রবিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক মোহাম্মদ মিজানুর রহমান।

এসময় সফটওয়্যার ইঞ্জিনিয়ারিং বিভাগের প্রভাষক ফজলে রাব্বি রাকিব উপস্থিত ছিলেন।

কমিটির অন্য সদস্যরা হলেন- সহ-সভাপতি ইসরাত জাহান স্পৃহা ও মিদু মজুমদার, সহ-সাধারণ সম্পাদক ফয়সাল হোসেন, সাংগঠনিক সম্পাদক মাহিদুল ইসলাম ইমতিয়াজ, সহ-সাংগঠনিক সম্পাদক নূর উদ্দিন রাজু ও শরিফুল ইসলাম আরমান, কোষাধ্যক্ষ রেদোওয়ান আহমেদ, সহ-কোষাধ্যক্ষ ইব্রাহীম বিন ইসলাম ও মো. নূরজামান হৃদয়, দপ্তর সম্পাদক জায়েদ  ইমতিয়াজ সামি, সহ-দপ্তর সম্পাদক ইফতেখার মাহমুদ, শিহাব সাদিক, সাংস্কৃতিক সম্পাদক সাবরিনা সানিয়াত অয়ন, সহ-সাংস্কৃতিক সম্পাদক সুমাইয়া আক্তার ও সুমাইয়া রহমান, প্রচার সম্পাদক মো. জহিরুল ইসলাম, সহ-প্রচার সম্পাদক আকবর ভূইয়ান ও আনন্দ দত্ত, ক্রীড়া সম্পাদক ইসমাইল হোসেন, সহ-ক্রীড়া সম্পাদক ত্রিশান দেবনাথ ও সাজ্জাদুর রহমান, জনসংযোগ সম্পাদক আরাফাত হোসেন, সহ-জনসংযোগ সম্পাদক সাখাওয়াত হোসেন, তথ্য ও প্রযুক্তি সম্পাদক রায়হান ইকবাল ও সহ-তথ্য ও প্রযুক্তি সম্পাদক এনায়েত উল্ল্যাহ।

কমিটিতে সিনিয়র কার্যনির্বাহী সদস্যরা হলেন মো. আশরাফ আলি, মাহমুদুল হাসান তানিজ, আশরাফুল ইসলাম, আহমেদ তানভীর, মোরশেদ আলম ও আবু সাঈদ।

এছাড়া কার্যনির্বাহী সদস্য হিসেবে নিহাল হাসান আলভি, মাইদুল ইসলাম, আশিকুর রহমান, মেহেরাজুল হাসান, মো. নাজমুল হাসান, মো. আইমান চৌধুরী, তানজিদ হোসেন রিফাত, ফয়সাল মাহমুদ, জিকরুল শাহরিয়ার অয়ন ও মো. শহিদুল ইসলাম মনোনীত হয়েছেন।

এসএ/সিলেট