গোটাটিকর কেন্দ্রীয় ঈদগাহ ও কবরস্থানের সৌন্দর্য বর্ধনের কাজ শীঘ্রই শুরু হবে: সিসিক মেয়র

post-title

ছবি সংগৃহীত

সিলেট সিটি কর্পোরেশন এর মেয়র আনোয়ারুজাম্মান চৌধুরী বলেন, এই সিলেট আমাদের, এই সিলেট সিটিকে সুন্দর রাখার দায়িত্ব আমাদের। আপনারা আমাকে ভোট দিয়ে নির্বাচিত করে যে দায়িত্ব দিয়েছেন সেই দায়িত্ব পালনে সকলের সহযোগিতা প্রয়োজন।

তিনি এলাকাবাসীর দাবির প্রতি সম্মান জানিয়ে বলেন, গোটাটিকর কেন্দ্রীয় জামে মসজিদের ঈদগাহ-কে সংস্কার করে নান্দিক রূপ দেয়া হবে। কবরস্থানটি মানিকপীর টিলার আদলে রাস্তা তৈরি, সমীনা দেয়াল নির্মাণ ও লাইটিং সহ সৌন্দর্য বর্ধন করার আশ্বাস প্রদান করেন। খুব শীঘ্রই এই কাজ শুরু হবে বলে ঘোষণা দেন।

তিনি বলেন, নগর সুন্দর করতে হলে সবার সহযোগিতা প্রয়োজন। সিলেট নগরের ওয়ার্ডভিত্তিক সমস্যাগুলো চিহ্নিত করে সে অনুযায়ী সমাধান করার কথা বলেন।

মেয়র আনোয়ারুজাম্মান চৌধুরী শুক্রবার (১৭ মে) নগরীর ২৭নং ওয়ার্ডের গোটাটিকর কেন্দ্রীয় জামে মসজিদ পরিচালনা কমিটির উদ্যোগে বৃহত্তর গোটাটিকর এলাকাবাসীর আমন্ত্রণে গোটাটিকর কেন্দ্রীয় জামে মসজিদে পবিত্র জুম্মার নামাজ আদায়ের পূর্বে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। তিনি হেল্ডিংটেক্স সহনীয় পর্যায়ে আনার আশ্বাস প্রদান করেন।

গোটাটিকর কেন্দ্রীয় জামে মসজিদ পরিচালনা কমিটির মোতাওয়াল্লী হাজী তুরুন মিয়ার সভাপতিত্বে ও সহকারী সেক্রেটারী সুমন আহমদ চৌধুরীর পরিচালনায় মতবিনিময় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন ২৭নং ওয়ার্ড কাউন্সিলর ও মসজিদ পরিচালনা কমিটির সেক্রেটারী আব্দুল জলিল নজরুল। শুভেচ্ছা বক্তব্য রাখেন গোটাটিকর ব্রাদার্স ক্লাবের সাবেক সহ সভাপতি এনামুল হক এনাম। উপস্থিত ছিলেন মসজিদের সহকারী মোতাওয়াল্লী চুনু মিয়া চৌধুরী, সমাজ কল্যাণ সম্পাদক নজরুল ইসলাম, পাঠাগার সম্পাদক আজিজুল হক সুহেল, কোষাধ্যক্ষ হাজী জাবিদ উদ্দিন, সদস্য নজরুল ইসলাম চৌধুরী, হাজী আব্দুল কাদির, নুরু উদ্দিন কন্টাই, আব্দুল মোমিন বাচ্চু, আব্দুল আহাদ, বিলাল উদ্দিন, জগলু মিয়া, দেলওয়ার হোসেন, গোটাটিকর ব্রাদার্স ক্লাবের সাবেক সভাপতি বাবর আহমদ, আব্দুল কাদির প্রমুখ সহ মুসল্লিগণ।

জুম্মার নামাজ শেষে গোটাটিকর কেন্দ্রীয় জামে মসজিদ পরিচালনা কমিটি ও এলাকাবাসীর পক্ষ থেকে মেয়র আনোয়ারুজাম্মান চৌধুরীকে ফুল ও সম্মাননা ক্রেস্ট দিয়ে সংবর্ধনা প্রদান করা হয়। পরে মেয়র ঈদগাহ, কবরস্থান ও পুকুর পরিদর্শন করেন এবং অতিদ্রুত কাজ শুরু করার আশ্বাস প্রদান করেন। তিনি এলাকাবাসীকে নিয়ে কবর জিয়ারত করেন। 

এসএ/সিলেট