শেখ হাসিনা’র স্বদেশ প্রত্যাবর্তন দিবসে আওয়ামী লীগের মিলাদ ও দোয়া মাহফিল

post-title

ছবি সংগৃহীত

মাননীয় প্রধানমন্ত্রী ও বাংলাদেশ  আওয়ামী লীগের সভাপতি জননেত্রী শেখ হাসিনা’র ৪৪তম স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষ্যে মিলাদ ও দোয়া মাহফিল করেছে সিলেট মহানগর আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

শুক্রবার (১৭ মে) বাদ আসর হযরত শাহজালাল (রহ:) দরগাহ মসজিদের নিচ তলায় সিলেট মহানগর আওয়ামী লীগের উদ্যোগে এই মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

দোয়া মাহফিল পরিচালনা করেন হাফিজ মওলানা হোসাইন আহমদ। দোয়া মাহফিলে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ পরিবারের সকল নিহত সদস্যদের রুহের মাগফেরাত কামনা করা হয়। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা’র সুদীর্ঘায়ু ও সুস্থতা কামনা সহ দেশ ও জাতি এবং বিশ্বের শান্তি কামনা করা হয়।

মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদ ও সাধারণ সম্পাদক অধ্যাপক মো. জাকির হোসেনের উপস্থিতিতে এসময়ে ছিলেন মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি আসাদ উদ্দিন আহমদ, বীর মুক্তিযোদ্ধা আব্দুল খালিক, নুরুল ইসলাম পুতুল, মো. সানাওর, সাংগঠনিক সম্পাদক এডভোকেট সৈয়দ শামীম আহমদ, ডা. আরমান আহমদ শিপলু, দপ্তর সম্পাদক খন্দকার মহসিন কামরান, ধর্ম বিষয়ক সম্পাদক নজমুল ইসলাম এহিয়া, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক মোহাম্মদ জুবের খান, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক সেলিম আহমদ সেলিম, সাংস্কৃতিক সম্পাদক রজত কান্তি গুপ্ত, কার্যনির্বাহী সদস্য আজম খান, মো. আব্দুল আজিম জুনেল, এডভোকেট মোহাম্মদ জাহিদ সারোয়ার সবুজ, এমরুল হাসান, সৈয়দ কামাল, সাইফুল আলম স্বপন, আবুল মহসিন চৌধুরী মাসুদ, সম্মানিত জাতীয় পরিষদ সদস্য এডভোকেট রাজ উদ্দিন, উপদেষ্টা আব্দুল মালিক সুজন, কানাই দত্ত, মহানগর তাঁতী লীগের সাধারণ সম্পাদক শেখ আবুল হাসনাত বুলবুল, মহানগর ছাত্রলীগের সভাপতি কিশওয়ার জাহান সৌরভ, ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতিবৃন্দ মুফতি আব্দুল খাবির, সাজোয়ান আহমদ, আনসার আহমদ কয়েছ,  মোঃ ছয়েফ খাঁন ও সাধারণ সম্পাদবৃন্দ সৈয়দ আনোয়ারুস সাদাত, মো. বদরুল ইসলাম বদরু, সফিকুল ইসলাম আলকাছ, শেখ সোহেল আহমদ কবির, বদরুল ইসলাম, আনোয়ার হোসেন আনার প্রমুখ। 

এসএ/সিলেট