তিন দিনের সফরে সিলেট আসছেন প্রতিমন্ত্রী শফিক চৌধুরী

post-title

ফাইল ছবি

তিন দিনের সরকারি সফরে সিলেট আসছেন প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী শফিকুর রহমান চৌধুরী এমপি।

বৃহস্পতিবার (৯ মে) ইউএস বাংলার একটি ফ্লাইটে ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে যাত্রা করে দুপুর ২ টা ২০ মিনিটে তিনি সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছাবেন তিনি। এদিন রাত ৮টায় আখালিয়াস্থ যুক্তরাজ্য প্রবাসী নূর মিয়ার বাড়িতে একটি পারিবারিক অনুষ্ঠানে যোগদান শেষে টিলাগড়স্থ বাসভবনে রাত্রিযাপন করবেন।

সফরের ২য় দিন শুক্রবার (১০ মে) বিকেল ৪টায় সিলেট বিভাগীয় কমিশনার কার্যালয়ের উদ্যোগে মোহাম্মদ আলী জিমনেসিয়ামে ডিজিটাল বাংলাদেশ থেকে স্মার্ট বাংলাদেশে উত্তরণ বিষয়ক সেমিনার, পুরস্কার বিতরণ ও সমাপনী অনুষ্ঠানে অংশগ্রহণ করবেন। পরে সন্ধ্যা ৬টা ৪৫ মিনিটে ওসমানীনগর ইউনিক স্পোর্টস ইনডোরের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন। পরে রাত্রে টিলাগড়স্থ বাসভবনে রাত্রিযাপন করবেন।

সফরের ৩য় দিন শনিবার (১১ মে) সকাল সাড়ে ১০টায় ইউসেপ বাংলাদেশ এর ৫০ বছর পূর্তি উদযাপন উপলক্ষে খাদিমনগর বটেশ্বরে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন। বিকেল সাড়ে ৩টায় ওসমানীনগর উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে উপজেলার সকল কর্মকর্তার সাথে মতবিনিময় করবেন। পরে রাত ৮টা ৫৫ মিনিটে ঢাকার উদ্দেশ্যে সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দর থেকে যাত্রা করবেন প্রতিমন্ত্রী শফিকুর রহমান চৌধুরী।

প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রীর একান্ত সচিব মামুনুর রহমানের সাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়েছে।

এসএ/সিলেট