সিলেটে সাংবাদিকের উপর হামলা

post-title

ছবি সংগৃহীত

সিলেট সদর উপজেলার ঘোপাল সরকারি প্রাথমিক বিদ্যালয়ে জাল ভোট দিতে আটক হওয়া একজনকে ছাড়িয়ে নিতে না পেরে সাংবাদিকের উপর চড়াও হয়েছে কাপ পিরিচ মার্কার প্রার্থীর সমর্থকরা। এ সময় তাকে কিল ঘুষিসহ উপর্যুপরি মারপিট করা হয়।

বুধবার (০৮ এপ্রিল) বিকাল সোয়া তিনটার দিকে ঘোপাল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনের সড়কে স্বতন্ত্র প্রার্থী ও আওয়ামী লীগ নেতা সুজাত আলী রফিকের সমর্থকরা এই ঘটনা ঘটায়।

জানা গেছে,  সিলেট সদর উপজেলার ঘোপাল সরকারি প্রাথমিক বিদ্যালয়ে জাল ভোট দিতে গিয়ে এক যুবক আটক হয়েছেন। তাকে ছাড়িয়ে নিতে না পেরে ছবি সাংবাদিকের ওপর চড়াও হয়েছেন কাপ পিরিচ প্রতীকের প্রার্থীর সমর্থকরা। এ সময় ওই সাংবাদিককে মারধর করা হয়।

স্থানীয় সূত্রে জানা যায়, দুপুর আড়াইটার দিকে ঘোপাল সরকারি প্রাথমিক বিদ্যালয়ে জাল ভোট দিতে আসে এক যুবক। পরে কেন্দ্রে উপস্থিত ম্যাজিস্ট্রেট ও আইন শৃঙ্খলা বাহিনীর উপস্থিতিতে তাকে আটক করে প্রিজাইডিং অফিসারের কক্ষে রাখা হয়। এ সময় তাকে ছাড়িয়ে নিতে না পেরে কেন্দ্রের বাইরে পেশাগত দায়িত্ব পালনকালে ফটো সাংবাদিক রেজা রুবেলের ওপর হামলা চালায় বেশ কয়েকজন। পরে উপস্থিত অন্য সাংবাদিকরা এগিয়ে আসলে হামলাকারীরা পালিয়ে যায়।

প্রিসাইডিং অফিসার আবুল কালাম আজাদ বলেন, কেন্দ্রের ভেতরে জাল ভোট দিতে আসলে এক যুবককে আটক করেন দায়িত্বরত ম্যাজিস্ট্রেট।

কেন্দ্রের বাইরে সাংবাদিকের ওপর হামলার ব্যাপারে জানতে চাইলে তিনি বলেন, বাইরে কারা হামলা করেছে সেটা আমার জানা নেই। কেন্দ্রের ভেতরে কোনো ঘটনা ঘটলে সেটার দায় আমি নেব।

এসএ/সিলেট