গাড়ি চাপায় হত্যা চেষ্টা মামলা

বিশ্বনাথে নারী কাউন্সিলরের মামলায় মেয়র মুহিব রহমানের জামিন

post-title

ফাইল ছবি

বিশ্বনাথ থানায় নারী কাউন্সিলরের দায়ের করা মামলায় ৬দিনের ভেতরেই আদালত থেকে জামিন নিয়েছেন পৌরসভার মেয়র মুহিবুর রহমান। সোমবার জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট ১ম আদালতে জামিন আবেদন করলে তাকে জামিন দেন আদালত।

বুধবার (২৪ এপ্রিল) মেয়রের গাড়ি চাপায় হত্যা চেষ্টার অভিযোগ এনে এই মামলাটি দায়ের করেন নারী কাউন্সিলর ও উপজেলা মহিলা আ.লীগের যুগ্ম সম্পাদক রাসনা বেগম। মামলা নং-(৫)। আর এই মামলায় মেয়র মুহিবুর রহমানকে প্রধান আসামি করে দুই কাউন্সিলরসহ ৮জনকে অভিযুক্ত করা হয়। মামলায় অজ্ঞাতনামা আসামি রাখা হয়েছে আরও ৪/৫জন।

গত ২৫এপ্রিল দুই কাউন্সিলসহ বাকি ৭জন আসামি একই আদালত থেকে জামিন নিয়েছে।

মেয়রসহ জামিন প্রাপ্তরা হচ্ছেন- মেয়র মুহিবুর রহমান, কাউন্সিলর ফজর আলী, কাউন্সিলর বারাম উদ্দিন, পৌরসভার পরিচ্ছন্নতাকর্মী ও পৌরসভার উদ্যোক্তা সুরমান আলী, দক্ষিণ মীরেরচর গ্রামের মৃত রুস্তম আলীর ছেলে মিতাব আলী, রামকৃষ্ণপুর গ্রামের মৃত তবারক আলীর ছেলে আনোয়ার আলী, রহমাননগর গ্রামের শমসের আলীর ছেলে মেয়রের গাড়ি চালক হেলাল মিয়া ও জানাইয়া গ্রামের মৃত তোতা মিয়ার ছেলে আব্দুস শহিদ।

আসামি পক্ষের আইনজিবী অ্যাডভোকেট সুমন পারভেজ বিষয়টি নিশ্চিত করে বলেন, গত ২৫এপ্রিল দুই কাইন্সলর ও আজ ২৯এপ্রিল প্রধান আসামি মেয়র মুহিবুর রহমানের জামিন মঞ্জুর করেছেন আদালত।

এসএ/সিলেট