পূন্যভূমি সিলেট শান্তি ও সম্প্রীতির নগরী : সিসিক মেয়র

post-title

ছবি সংগৃহীত

সিলেট সিটি কর্পোরেশনের মেয়র মো. আনোয়ারুজ্জামান চৌধুরী বলেন,সিলেটে নানা ধর্মের মানুষ বাস করেন। মানুষে মানুষে সম্প্রীতি ও ভালোবাসার বন্ধন এখানে যুগ যুগ ধরে সুদৃঢ়। মুসলমান, হিন্দু, বৌদ্ধ, খ্রিস্টান ধর্মের অনেক কীর্তিমান ধর্মীয় গুরুদের আবির্ভাব হয়েছে সিলেটে। পূন্যভূমি সিলেট শান্তি ও সম্প্রীতির নগরী।

শুক্রবার (২৬ এপ্রিল) সন্ধ্যায় নগর ভবনে  ''সিলেট বৌদ্ধ সমিতির'' সাথে মত বিনিময় সভায় এসব কথা বলেন সিসিক মেয়র।

তিনি আরো বলেন,সিলেটে বৌদ্ধ বিহারে আধুনিকায়ন ও উন্নয়নে সিলেট সিটি কর্পোরেশনের পক্ষ থেকে সর্বাত্মক সহযোগীতা করা হবে।।তিনি গ্রিন ক্লিন ও স্মার্ট সিটি গঠনে সকলের সহযোগীতা কামনা করেন।মতবিনিময় সভার শুরুতে সিলেট সিটি কর্পোরেশনের মেয়রকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান বৌদ্ধ সমিতির নেতৃবৃন্দ এবং আগামী মে মাসে বৌদ্ধ সম্প্রদায়ের ধর্মীয় উৎসবে মেয়রকে আমন্ত্রন জানান নেতৃবৃন্দ।

এসময়ে উপস্থিত ছিলেন সাংস্কৃতিক ব্যাক্তিত্ব রজত কান্তি গুপ্ত, সিলেট বৌদ্ধ বিহারের বিহারাধ্যক্ষ শ্রীমৎ সংঘানন্দ মহাথের, আনন্দশ্রী শ্রমন, সিলেট বৌদ্ধ সমিতির সভাপতি নিশুতোষ বড়ুয়া, সাধারণ সম্পাদক পলাশ বড়ুয়া, উপদেষ্টা জ্যেতিমিত্র বড়ুয়া মিটুল, উপদেষ্টা সুকান্তি বড়ুয়া, উপদেষ্টা পিপলু বড়ুয়া, সহ সভাপতি চন্দ্র শেখর বড়ুয়া, সহ সভাপতি পংকজ বড়ুয়া ঝুলন, সাংগঠনিক সম্পাদক রাজু বড়ুয়া, সহকারী অধ্যাপক সৌরভ বড়ুয়া, উদয়ন বড়ুয়া, রুবেল বড়ুয়া, রিটন বড়ুয়া, জয়ধন বড়ুয়া, বিটু বড়ুয়া, এনজয় বড়ুয়া, ইমন বড়ুয়া, তিতাস বড়ুয়া, প্রভাষক রীমা চৌধুরী, সমাপ্তি বড়ুয়া, বিজন বড়ুয়া, শংকর বড়ুয়া, আকাশ বড়ুয়া, বিজয় বড়ুয়া, জয় বড়ুয়া, তন্ময় বড়ুয়া ও সমিতির বিভিন্ন পর্যায়ের সম্মানিত নেতৃবৃন্দ এ সময় উপস্থিত ছিলেন।

এসএ/সিলেট