সিলেট-তামাবিল মহাসড়কে দুর্ঘটনায় আহত ৫

post-title

ফাইল ছবি

সিলেট-তামাবিল মহাসড়কের পাশে দাঁড়িয়ে থাকা বালু বোঝাই ট্রাকের পিছনে ধাক্কা দিয়ে দুর্ঘটনার কবলে পড়ে এক যাত্রীবাহী লেগুনা। এতে চালকসহ পাঁচজন আহত হয়েছেন।

বৃহস্পতিবার (২১ মার্চ) রাত ৮টার দিকে তামাবিল মহাসড়কের হেমু করিচর ব্রিজ এলাকায় যাত্রী ছাউনির সামনে এই দুর্ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, দরবস্ত গর্দ্দনা এলাকার নয়াবাজার থেকে ছেড়ে আসা ফিটনেসবিহীন একটি যাত্রীবাহী লেগুনা করিচর ব্রিজ সংলগ্ন এলাকায় আসার পার দাঁড়িয়ে থাকা একটি ট্রাকের (ঢাকা মেট্রো ট= ১৪-২১০৭) পিছনে ধাক্কা দেয়। এসময় লেগুনাতে থাকা চালকসহ পাঁচজন আহত হন। তাদেরকে স্থানীয়রা উদ্ধার করে জৈন্তাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে।

এ বিষয়ে দরবস্ত ইউনিয়ন পরিষদের ৭ নং ওয়ার্ডের ইউপি সদস্য মোদাচ্ছির আহমেদ জানান, আহতদের মধ্যে একজন ছাড়া অন্য চারজন আমার ওয়ার্ডের বাসিন্দা। তারা হলেন লেগুনা চালক হাজারী সেনগ্রামের মৃত রিয়াজ উল্লাহর ছেলে আলমগীর হোসেন। তার মাথায় আঘাত পাওয়ায় প্রাথমিক চিকিৎসা দিয়ে সিলেট এম.এ.জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

আহত অন্যরা হলেন উত্তর কাঞ্জর গ্রামের আলী হোসেন, হাজারী সেনগ্রামের তুহিন, মুটকুনঞ্জা গ্রামের রায়হান ও ছোটারী সেনগ্রামের আবু হোসেন। তারা সকলে জৈন্তাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে চিকিৎসা নিয়ে বাড়ি ফিরে গেছেন।

এসএ/সিলেট