নিজ নির্বাচনী এলাকায় ঈদুল আযহার নামাজ আদায় করলেন কৃষি মন্ত্রী

post-title

ছবি সংগৃহীত


বাংলাদেশ সরকারের কৃষি মন্ত্রী উপাধ্যক্ষ ড. মো. আব্দুস শহীদ এমপি (১৭ জুন) সোমবার শ্রীমঙ্গলে তাঁর নির্বাচনী এলাকার মানুষের সাথে  ঈদ উল আযহার নামাজ আদায় করেছেন।

প্রতিকূল আবহাওয়া কারণে শ্রীমঙ্গল জামে মসজিদে ঈদের জামাত শুরু হয় সকাল সাতটায়। নামাজ শেষে মুসল্লিদের সঙ্গে কৃষি মন্ত্রী ঈদের শুভেচ্ছা ও কুশল বিনিময় করেন।

কৃষি মন্ত্রী বলেন, ঈদ হলো মুসলমানদের বছরে সবচেয়ে বড় দু,টি ধর্মীয় উৎসব ঈদুল ফিতর আর ঈদুল আযহা। এই দুই উৎসবে সারা বিশে^র মুসলমানরা আনন্দ উৎসব ভাগাভাগি করে থাকে। ঈদুল আযহা ত্যাগের জন্য কোরবানি করতে হয়। এই উৎসবের মাধ্যমে ধনী-দরিদ্র সকল ভেদাভেদ ভুলে সবাই এক কাতারে দাঁড়ায়। মানুষের মধ্যে আত্মার বন্ধন সৃষ্টি হয়। এই উৎসবে মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনা সকল ধরণের মানুষের জন্য সুযোগ সুবিধা দিয়ে থাকেন। ঈদ আনন্দে সকলের মঙ্গল কামনা করেন মন্ত্রী।

ঈদের নামাজে অংশ নেন শ্রীমঙ্গল পৌরসভার মেয়র মো. মহসিন মিয়া মধু, উপজেলা নির্বাহী অফিসার মো. আবু তালেব। এছাড়াও বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, ব্যবসায়ী নেতৃবৃন্দসহ কয়েক হাজারো মুসল্লি ঈদের নামাজ আদায় করেন। ঈদের নামাজ শেষে দেশ ও জাতির কল্যাণে বিশেষ মোনাজাত করেন জামে মসজিদের পেশ ইমাম খতিব হাফেজ মাওলানা মো. আব্দুল কুদ্দুছ নিজামী।

নামাজ শেষে শ্রীমঙ্গল মিশন রোডস্থ মন্ত্রীর বাসভবনে মন্ত্রী দলীয় নেতাকর্মীসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষের সাথে কুশল বিনিময় করেন।

ওইদিন বিকালে মন্ত্রীর গ্রামের বাড়ি কমলগঞ্জ উপজেলার রহিমপুর ইউনিয়নের সিদ্বেশ্বরপুর গ্রামে বিভিন্ন শ্রেণী পেশার কুশল বিনিময় করেন।

এসএ/সিলেট